ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বানভাসি মানুষের মাঝে ত্রাণ বিতরণ।

bassl

মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশে ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে আজ ১১ সেপ্টেম্বর ২০২১ ইং, শনিবার জেলার সদর উপজেলার ধলার মোড়ে বানভাসি পাঁচ শতাধিক মানুষের মাঝে ত্রান বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের বিপ্লবী সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু, সন্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন সহ-সভাপতি আব্দুল আলীম বেপারী, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম রাজা, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক মেহেদী হাসান লিটু, সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুর রাজ্জাক মোল্যা, ঢাকা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তারেক সাইদ। অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তৃতা করেন উপ-গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক তানভীর আক্তার শিপার, উপ-দপ্তর সম্পাদক রাহুল দাস, উপ-মানবাধিকার বিষয়ক সম্পাদক আমিনুর রহমান সোহেল, কার্যনির্বাহী সদস্য আদনান সুমন, রাজিবুল হাসান। উপস্থিত ছিলেন জাতীয় পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন, মেহেদী হাসান, বিপুল বিশ্বাস, বিভাস বালা, মো. বাবু মিঞা সহ জেলা ও বিভিন্ন উপজেলা থেকে আগত নেতৃবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শওকত আলী জাহিদ ও সঞ্চালনা করেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রবিন। এসময় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ বলেন, আমাদের নেত্রী, মানবতার নেত্রী। জননেত্রী শেখ হাসিনা মানুষের কল্যাণে মানবতার নিদর্শন হয়ে জনগণের জন্য কাজ করে চলেছেন। তিনি জনগণের পাশে থাকেন। রাষ্ট্র ও জনগণকে নিয়ে সব সময় ভাবেন। তিনি দেশের উন্নয়ন করে চলেছেন। আমরা তার হাতকে শক্তিশালী করতে মানবতার কল্যাণে দেশব্যাপী মনবিক কার্যক্রম অব্যাহত রেখেছি। বর্তমান স্বেচ্ছাসেবক লীগ অন্য যে কোন সময়ের চেয়ে বেশী সুশৃঙ্খল ও শক্তিশালী সংগঠন। দেশের ক্রান্তিকালীন সময়ে ইতিমধ্যে স্বেচ্ছাসেবক লীগ তার কর্যক্রম দিয়ে মানুষের মনে ঠাই করে নিয়েছে। আমাদের এধরনের কর্মপরিকল্পনা ও কর্মতৎপরতা অব্যাহত থাকবে। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু বলেন, আজকের এই সমবেশ থেকে ৭৫ এর ষড়যন্ত্রকারী খুনি জিয়ার মরণোত্তর বিচার দাবি করছি। একই সাথে ২১ আগষ্টের ষড়যন্ত্রকারী খুনি তারেক জিয়ার বিচারও দাবি করছি। খুনি জিয়ার সন্তান তারেক জিয়া সেই সময়ের স্বরাষ্ট্র মন্ত্রী বাবর ও উপমন্ত্রী আবদুস সালাম পিন্টু ২১শে আগষ্টে গ্রেনেট হামলা চালিয়ে হত্যার ষড়যন্ত্রে মেতে উঠেছিলেন। মানুষ হত্যা করেছিলেন। ষড়যন্ত্রকারীরা বিদেশের মাটিতে বসে ষড়যন্ত্র করে যাচ্ছে। সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে দেশ ও মানুষের কল্যাণে মানবিক কার্যক্রম করে যাবে স্বেচ্ছাসেবক লীগ। তারই ধারাবাহিকতায় আজকে আমরা আপনাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উপহার পৌছে দিতে এসেছি।অনুষ্ঠানে জেলা স্বেচ্ছাসেবক নেতৃবৃন্দ এবং শহর বিভিন্ন থানা ও ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on google
Google+
Share on email
Email
Share on print
Print

Leave a Comment

Your email address will not be published.

সর্বশেষ খরব
bassl

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে Afzalur Rahman Babu ভাই য়ের পরামর্শে ঝরেপরা শিশুদের নেয়ে কেক কাটা ও শিক্ষা উপকরণ বিতরণ করেন ময়মনসিংহ সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ:

bassl

ময়মনসিংহ সদর উপজেলা চরাঞ্চলের প্রয়াত নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল এর হাতে গড়া প্রতিষ্ঠান অম্বিকাগঞ্জ কলেজ কর্তৃক আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মদিন

ছবিতে খবর দেখুন
Scroll to Top