কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাথে হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময়।

bassl

১৬ নভেম্বর ২০২০ খ্রিঃ
বিকাল ০৫ টা
জেলা পরিষদ মিলনায়তন, সিলেট।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাথে হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময়।

আজ ১৬ নভেম্বর ২০২০ তারিখ সোমবার বিকাল ৫ টায় সিলেট শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত সিলেট জেলা পরিষদ মিলনায়তনে হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় অনুষ্ঠিত হয়। হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ। তিনি বলেন বিশ্ব মানবতার জননী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সেবা শান্তি প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা আ ফ ম বাহাউদ্দীন নাছিম’র দিকনির্দেশনায় বৈশ্বিক করোনা মহামারীর শুরু থেকে সেবার ব্রত নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে।
তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের আদর্শ, জননেত্রী শেখ হাসিনা আমাদের প্রেরণা।জননেত্রী শেখ হাসিনা যে আস্থা ও বিশ্বাস রেখে সংগঠনের কাজ করার দায়িত্ব দিয়েছেন সেই আস্থা ও বিশ্বাসের মর্যাদা রাখতে আমরা বদ্ধপরিকর।
১৬ নভেম্বর ২০১৯ তারিখ তৃতীয় জাতীয় সম্মেলনে জননেত্রী শেখ হাসিনা আমাদের দায়িত্ব দিয়েছেন। আজ ১৬ নভেম্বর একবছর পূর্ণ হলো। আজকের এইদিনে পরম শ্রদ্ধেয় স্মরণ করেন পিতা মুজিবকে। জননেত্রী শেখ হাসিনার প্রতি অসীম কৃতজ্ঞতা জানান। করোনা মহামারীতে জীবনের ঝুঁকি নিয়ে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে তাঁর কর্মীরা যেভাবে দিনরাত মানুষের জন্য কাজ করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি সারা বাংলাদেশের সকল নেতাকর্মী কে আন্তরিক ধন্যবাদ জানান। জননেত্রী শেখ হাসিনার ধারাবাহিক উন্নয়ন অগ্রযাত্রার সুফল আজ দৃশ্যমান। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের পথে কোন অপশক্তির ষড়যন্ত্র স্বেচ্ছাসেবক লীগ মেনে নিবে না।জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করবে তাদের রুখে দিতে স্বেচ্ছাসেবক লীগই যথেষ্ট। পূর্ণাঙ্গ কমিটি হওয়ার পর কেন্দ্রীয় কমিটির সবাই কে নিয়ে পিতা মুজিবের সমাধীস্থলে শপথ নিয়েছি। সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য মোতাবেক জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একসাথে চলতে চাই। সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন অসীম সাহস আর অফুরন্ত প্রাণশক্তিতে মুজিব আদর্শের সৈনিকেরা ভয়কে জয় করে বৈশ্বিক করোনা মহামারীর শুরু থেকে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে মানুষের পাশে থেকেছে। সংগঠনের গতিশীলতা বৃদ্ধি করতে হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের দিক নির্দেশনা প্রদান করেন । তিনি সকলকে জননেত্রী শেখ হাসিনার সালাম জানান। জেলার সকল ইউনিট কে সু সংগঠিত করে জেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি গঠনের প্রয়োজনীয়তা তুলে ধরে দিকনির্দেশনা প্রদান করেন। এসময় কেন্দ্রীয় ও হবিগঞ্জ, সুনামগঞ্জ, সিলেট, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ কামরুল হাসান। সঞ্চালনায় ছিলেন হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক ইয়াহিয়া চৌধুরী। দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হয় সুনামগঞ্জের কার্যকরী কমিটির সাথে মতবিনিময়। করোনা কালীন সময়ে সুনামগঞ্জের নেতাকর্মীরা হাওরের ধান কেটে মাড়াই করে কৃষকের ঘরে তুলে দিয়েছেন। তাদের কে করোনা যোদ্ধা সম্মাননায় ভূষিত করা হয়েছে।নেতাকর্মীদের সংগঠনের গতিশীলতা বৃদ্ধি করতে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। এসময় সুনামগঞ্জ জেলা সভাপতি সুয়েব চৌধুরী ও সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on google
Google+
Share on email
Email
Share on print
Print

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ খরব
bassl

ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগ এর নাট্য বিষয়ক সম্পাদক নাঈমুল ইসলাম তুহিনের দুই পুত্র সন্তান মোঃ আদিব মাহমুদ ও মোঃ জারির ফারহান ওমানে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের শোক

ছবিতে খবর দেখুন
bassl

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আহ্বানে করোনায় ঘরবন্দী কৃষকের পাকা ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে।

Scroll to Top